সময়ের অসময়
- দজিয়েব ২৯-০৪-২০২৪

ব্যস্ত বুঝি জীবনটা খুব
সুখ-দুঃখ ভোলা?
কাজের চাপে বন্ধুরা সব
আলমারিতে তোলা?

একটুখানি কথা বলার
সময়ও নেই বুঝি?
আগেরমতো করবেনা আর
যা ইচ্ছে খুশি?

কি ভাবছ, লজ্জা দিলুম
এসব কথা তুলে?
ভয় পেয়োনা, একটুপরে
যাব আমিও সব ভুলে!

২৯.১২.১৯, চুকনগর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Dojieb
০৯-০২-২০২০ ১৩:৫৯ মিঃ

ফয়জুল মহী, ধন্যবাদ।

M2_mohi
০৯-০২-২০২০ ১৩:৩৯ মিঃ

দারুণ অনুভুতি ,বেশ ভালো লাগলো ।